সিমের অফার

টেলিটক নতুন সিমের অফার ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম।
আজ আমরা আপনাদের মাঝে এসে হাজির হয়েছি টেলিটক নতুন সিমের অফার ২০২২ এ সম্পর্কে জানানোর জন্য একটি পোস্ট সাজিয়েছি। বাংলাদেশে বহু টেলিটক সিমে গ্রাহক আছে। টেলিটক সিম ভালো নেটওয়ার্ক সার্ভিস প্রদান করে থাকে।

মূলত তাদের জন্যই আমাদের এই পোস্টটি। যারা টেলিটক গ্রাহক আর খুঁজতেছে টেলিটক নতুন সিমের অফার।আমাদের পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত ভালো করে পড়লে আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের অফার গুলো সিমের।

২০২২ সালে টেলিটক সিম গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে যে অফার গুলো প্রদান করেছে। সেইসব অফারগুলো একই সাথে খুঁজে সংগ্রহ করে একটি পোস্ট তৈরি করেছি গ্রাহকদের উদ্দেশ্যে। তার প্রয়োজনীয় সুবিধা ভোগ করতে পারবে এই পোস্টটি থেকে।

আশা রাখছি ,আমাদের দেওয়া পোস্টটি টেলিটকদের ভালো লাগবে এবং কাজে লাগবে। গ্রাহকদের  সুবিধার কথা বিবেচনা করে আমরা এই পোস্ট সাজিয়েছি। তবে চলুন আর দেরি নয়। আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

টেলিটক নতুন সিমের অফার ২০২২

টেলিটক নতুন সিম ব্যবহারকারীদের জন্য সুখবর আছে। ২০২২ সালে টেলিটক সিম ব্যবহারকারীরা যেসব সুযোগ-সুবিধা পাবে সে সম্পর্কে জানাতে আজকে আমাদের এই পোস্টটি। আপনারা যারা আগে থেকে টেলিটক সিম ব্যবহার করেন তারা কি অফার পাবেন।আর যারা ভাবছেন টেলিটকের নতুন সিম ক্রয় করবেন তারা কি কি অফার পাবেন সে বিষয় সম্পর্কে আজ আমরা আপনাদের জানাবো।

টেলিটক হচ্ছে ভিন্নধর্মী মোবাইল অপারেটিং প্রতিষ্ঠান। আর বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকি গ্রাহকদের মাঝে।গ্রাহকরা টেলিটকে নতুন সিম ক্রয় করলে কি ধরনের সুযোগ সুবিধা পাবে কিভাবে সেই সুযোগ-সুবিধা গুলো ব্যবহার করবে নিজের হ্যান্ডসেট মোবাইল সিমে বিস্তারিত জানতে আমাদের সঙ্গেই থাকুন।

আমরা এখন আপনাদের জানাবো টেলিটকের নতুন সিমের অফার গুলো নিম্নে দেয়া হলো।

****টেলিটক নতুন সিমের ইন্টারনেট অফার

নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে টেলিটক নতুন সিমের আকর্ষণীয় সব অফার উপভোগ করতে পারবেন। তাই আপনাদের জন্য টেলিটকে কত টাকা রিচার্জ করলে কি কি ইন্টারনেট অফার পাবেন তথ্যটি নিম্নে প্রদান করা হলো

১/টেলিটক ১ জিবি ৩০ জিবি ৪৬ টাকা অথবা ডায়ল *১১১*৪৬#

২/ ২ জিবি ৩০ রিচার্জ ৮৪ টাকা অথবা ডায়াল *১১১*৮৪#

৩/৩ জিবি ৫জি রিচার্জ ৪২ টাকা অথবা ডায়াল *১১১*৪২#

৪/ডাটা চেক করতে ডায়াল করবেন *১২৫# অথবা U   সেন্ড করুন ১১১ নাম্বারে।

*****নতুন টেলিটক সিমের কলরেট অফার

১/টেলিটক স্বাগতম প্রিপেইড প্যাকেজ

২/যে কোন লোকাল নাম্বারে ৪৭ পয়সা মিনিট ২৪ ঘন্টা পর্যন্ত।

৩/এক সেকেন্ড পালস এসএমএস যে কোন লোকাল নাম্বারে

৪/৩০ পয়সা পেপার ইউজ ১৫ কেবি এক পয়সা।

***নতুন টেলিটক সিমের এসএমএস অফার

নতুন টেলিটক সংযোগে রয়েছে আকর্ষণীয় এসএমএস অফার। আরে এসএমএসগুলো আপনি যেকোন অপারেটরদের দিতে পারবেন। করে আপনার কোন টাকা পয়সা কাটবে না কারণ এসএমএস গুলো হচ্ছে গিয়ে ফ্রি প্রদান করা হয়ে থাকে সিমে। নতুন টেলিটক সিম কিনলে আপনি ৫০ টি এসএমএস ফ্রি পেয়ে যাবেন।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারদের মূল্যবান সময় আমাদের সঙ্গ দেবার জন্য ধন্যবাদ।আমরা এতক্ষণ চেষ্টা করেছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য নতুন টেলিটক সিমের অফার ২০২২ সম্পর্কে। আর এ তথ্যটি প্রদান করে আপনাদের প্রয়োজন পড়বে টেলিটকদের জন্য এ কথা বিবেচনা করে।

আশা করছি ,আমাদের দেওয়া তথ্যটি আপনাদের ভাল লাগবে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আজ এ পর্যন্তই আবার অন্য কোনদিন অন্য কোন পোস্টে আপনাদের সঙ্গে দেখা হবে। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.