সিমের অফার

বর্ণমালা সিমের অফার ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদের কে আমাদের পেজে স্বাগতম।
আজ আমরা আপনাদের মাঝে টেলিটক বর্ণমালা সিমের অফার ২০২২ এ সম্পর্কে আলোচনা করতে এসেছি। টেলিটক বর্ণমালা নিয়ে এলো আকর্ষণীয় অফার যা আপনাদেরকে অবাক করে তুলবে

।অন্যান্য সিমের তুলনায় টেলিটক একটু বেশি অফার দিচ্ছে টেলিটক ৪ জি নেটওয়ার্ক চালু করা হয়েছে।অন্য সিম অপারেটরের চেয়ে টেলিটক সিমের ইন্টারনেট ডাটার স্পিড খুব বেশি।এইটা বর্ণমালা সিম মূলত ছাত্র-ছাত্রীরা বেশি ব্যবহার করে থাকে ‌। আর লাভবান হয় ছাত্রছাত্রীরা এজন্য ব্যবহার করে থাকে। এটা বর্ণমালা টেলিটক সিম শুধু যে ইন্টারনেট অফার দিচ্ছে এমনটা নয়। কথা বলার জন্য কল রেট কম দিচ্ছে, এসএমএস প্রদান করছে কম টাকায়, ইন্টারনেট অফার প্রদান করছে অল্প টাকা রিচার্জ করলেই। এভাবেই সারা দেশে সম্পূর্ণ গ্রাহকদের সেবা প্রদান করছে  টেলিটক বর্ণমালা সিম ।

টেলিটক বর্ণমালা সিম গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে সুবর্ণ সুযোগ প্রদান করছে।২০২২ সালে টেলিটক বর্ণমালা সিম আরো বেশি নতুন সুযোগ সুবিধা নিয়ে আমন্ত্রিত হয়েছে, গ্রাহকদের কথা বিবেচনা করে। টেলিটক বর্ণমালা সিমের সকল তথ্য জানতে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

টেলিটক বর্ণমালা সিমের অফার ২০২২

টেলিটক বর্ণমালা সিম বাংলাদেশের সরকার তৈরি করেছেন। যাতে করে কম টাকার প্রয়োজনীয় কথা বলতে পারে গ্রাহকরা। ছাত্র-ছাত্রীদের জন্য খুবই ভালো একটা সিম। আর তাই ছাত্র-ছাত্রীরা ব্যবহার করলে অনেক সুযোগ-সুবিধা পায় বিশেষ করে সুবিধার জন্য ছাত্র ছাত্রীর ব্যবহার করে থাকে। টেলিটক বর্ণমালা
যে সকল অফার প্রদান করে থাকে নিম্নে সেই সকল অফার দেয়া হলো।

১/টেলিটক বর্ণমালা সিমের কলরেট অফার।
২/টেলিটক বর্ণমালা সিমের মিনিট অফার।
৩/টেলিটক বর্ণমালা সিমের এস এম এস অফার।
৪/টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার।

১/টেলিটক বর্ণমালা সিমের কলরেট অফার

টেলিটক বর্ণমালা সিম নতুন কিনলে কলরেট অফার হচ্ছে ৪৫ পয়সা। অর্থাৎ এক সেকেন্ড পালস।  টেলিটক বর্ণমালা সিম নিলেই  পাচ্ছেন যে কোন অপারেটরে ৫০ মিনিট ফ্রি। ৩০ টাকা রিচার্জ করলেই পাবেন টেলিটক টু টেলিটক ৩০ মিনিট ফ্রি। ৩০ মিনিট এবং ৬০ এমবি ইন্টারনেট ফ্রি। এগুলোর মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

২/টেলিটক বর্ণমালা সিমের মিনিট অফার

টেলিটক বর্ণমালা সিমে তিন দিন মেয়াদে ৩০ টাকা রিচার্জ করলেই পাবেন ৩০ মিনিট। আর দুদিন মেয়াদে ১৩ টাকা রিচার্জ করলেই পাবেন ২৫ মিনিট।আর ৪৪ টাকা রিচার্জ করলেই পাবেন পাঁচ দিন মেয়াদের ৮০ মিনিট। দশ দিন মেয়েদের ১০১ টাকা রিচার্জ করলেই পাবেন ১৭৫ মিনিট।

৩/টেলিটক বর্ণমালা সিমের এসএমএস অফার

টেলিটক বর্ণমালা সিমের  নতুন সংযোগে আপনি পেয়ে যাবেন ৫০টা এসএমএস ফ্রি।আর ফ্রি এসএমএসগুলো আপনি যে কোন নাম্বারে দিতে পারবেন এর জন্য আপনার শুধুমাত্র টেলিটক সিম বরাদ্দ থাকতে হবে না।আর পরবর্তীতে আপনি যখন এসএমএস কিনবেন তখন আপনার প্রতিটি এসএমএস এর জন্য ৩০ পয়সা করে কাটবে।আর সেই এসএমএস গুলো আপনি যেকোনো লোকাল নাম্বারে দিতে পারবেন।

৪/টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার

টেলিটক বর্ণমালা সিমের নতুন সংযোগ থেকে পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট ২৪ টাকা ৭ দিন মেয়াদ পর্যন্ত। ৪৬ টাকায় পাবেন ২ জিবি ইন্টারনেট ৩০ দিন পর্যন্ত মেয়াদ ।
৮৩ টাকায় পাবেন ২ জিবি ইন্টারনেট ৩০ দিন পর্যন্ত মেয়াদ থাকবে। ৬২ টাকায় পাবেন ৩ জিবি ইন্টারনেট ১০ দিন মেয়াদ পর্যন্ত। ৯৬ টাকায় পাবেন ৫জিবি ইন্টারনেট ১৫ দিন পর্যন্ত মেয়াদ থাকবে। ১৮৬ টাকায় ১০ জিবি ইন্টারনেট পাবেন ৩০ দিন মেয়াদ পর্যন্ত।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।আমরা এতক্ষণ চেষ্টা করছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য টেলিটক বর্ণমালা সিমের অফার ২০২২ সম্পর্কে। এই তথ্যটি বিশেষ করে ছাত্র-ছাত্রীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। অনেক সুযোগ সুবিধা প্রদান করে থাকে টেলিটক বর্ণমালা সিম।

আশা করছি, আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগবে ।আমাদের সঙ্গেই থাকবেন আর দেখতে থাকুন। আবার অন্য কোনদিন অন্য পোস্টে আপনাদের সঙ্গে দেখা হবে। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.