স্ট্যাটাস

বিকেল নিয়ে উক্তি, ছন্দ এবং স্ট্যাটাস

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদেরকে যে স্বাগতম। আজ আমরা আপনাদের মাঝে আলোচনা করতে এসেছি বিকেল নিয়ে উক্তি, ছন্দ এবং স্ট্যাটাস।আপনাদের মাঝে অনেকেই আছে বিকেল নিয়ে উক্তি ছন্দ এবং স্ট্যাটাসগুলো গুগলে সার্চ করে থাকে।পড়ন্ত বিকেলে অনেকের খুব ভালো লাগে আর বিশেষ করে প্রিয় মানুষের কথা মনে পড়ে।এই বিকেল নিয়ে অনেকেই খুঁজতে থাকেন ওয়েবসাইটে ছন্দ এবং স্ট্যাটাস ছন্দ গুলো তার প্রিয় মানুষকে কাছে পাঠিয়ে দিতে চায় আর স্ট্যাটাস সোশ্যাল মিডিয়ায় দিয়ে সে তার প্রিয় মানুষের কাছে ভালোবাসার কথা পৌছে দিতে চায়। সকাল থেকে কর্মব্যস্ততার পরেই চলে আসে আপনাদের মাঝে বিকেল। বিকেলে সবাই তার স্বাচ্ছন্দতা খুঁজে পাই।

একটি সুন্দর বিকেল যেকোনো মানুষের মনে দোলা লাগিয়ে যায়। দিনশেষে বিকেলের সুন্দর এই মুহূর্তটি বিশেষ করে প্রিয়জনের কথা মনে করিয়ে দেয়।মানে বুঝতেই তো পারছেন ভালবাসার মানুষ আর ভালোবাসার মানুষের কথা যখন মনে পড়ে তখন তো মনের ভিতরে অনেক বেশি ভালোবাসা সৃষ্টি হয়।জানালার পাশে দাঁড়িয়ে যখন বিকেলের গোধূলি রোদের দিক দেখা যায় তখন মনে হয় আমি আমার প্রিয় মানুষটিকে খুব বেশি মিস করতেছি। বিকে নিয়ে স্ট্যাটাস পেতে আমাদের পেজটি আপনি ভিজিট করতে পারেন। পেজটি ভিজিট করলে আপনি বিকেলে নিয়ে উক্তি, ছন্দ, স্ট্যাটাস পেয়ে যাবেন। তবে না দেরি না করে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

বিকেল নিয়ে উক্তি :

বিকেল মানেই ভালোলাগা এবং ভালোবাসার মানুষকে সাথে নিয়ে মুহূর্ত। প্রতিদিন বিকেল আসে আমাদের মাঝে নতুনত্ব নিয়ে। বিকেল মানেই জানালার পাশে দাঁড়িয়ে প্রিয় মানুষটির কথা ভাবতে থাকা। বিকেল মানে একটু বাইরে ঘোরাঘুরি করা। আর ঘুরতে কার না ভালো লাগে সবারই তো ভালো লাগে আর যদি  প্রিয় মানুষটি আপনার সাথে থাকে তাহলে তো সেই বিকেল টি হবে আপনার জন্য স্পেশাল।

পড়ন্ত বিকেলের সেই রোদ ঝিলমিল আলো আপনাকে মনোমুগ্ধকর করে তুলবে। অনেকে অনেক ভাবে বিকেলটা অনুভব করে থাকে।কেউ গানে গানে কেউ গল্প আড্ডায় কেউবা আবার নদীর তীরে বসে ছবি একে। এক একজনের বিকেল কাটে এক এক রকম ভাবে। মানুষের মন ভালো হয়ে যায় বিকেলের সুন্দর  যে প্রাকৃতিক দৃশ্য অনুভব করে মন দিয়ে । বিকেলের সৌন্দর্য আরো বেশি সুন্দর হয়ে ওঠে যদি পাশে থাকে আপনার প্রিয় মানুষটি। প্রিয় মানুষের স্পর্শ ভালোবাসা সব কিছু যেন আর ও  সৌন্দর্য হয়ে ওঠে। উক্তিগুলো আশা করছি আপনাদের ভালো লাগবে।

বিকেল নিয়ে ছন্দ :

বিকেল নিয়ে ছন্দ যা কিনা আমাদের খুব পছন্দ। বিকেলকে উদ্দেশ্যে করে বহু ছন্দ আছে। বিকেলের ছন্দ গুলো খুব মন ছুয়ে যায় পড়ন্ত বিকেলের দৃশ্য মনের ভিতর এক স্বাচ্ছন্দ্যবোধ সৃষ্টি করে। তাই আজ আপনাদের মাঝে বিকেল কে নিয়ে ছন্দ শেয়ার করতে এসেছি।

***শেষ বিকেলের আলোয়
এসো না ফিরে তোমায় না হয়
খুজে নিব মিথ্যা কল্পনার ভিড়ে।

****বিকেল মানে উড়ছে মন
ডাকছে নদীর পাড়
বিকেল মানে বান্ধবীদের মিলে
ঘোরাফেরা বিকেল মানে
একে অন্যের বাড়িতে যাওয়া।

***বিকেল হলেই নীড়ে ফিরে আসে পাখি
তার নিজের ঠিকানায়
ফিরতে শুরু করে
বিকেল হলে কর্মব্যস্ত মানুষ
আপন ঠিকানায় ফিরতে শুরু করে
একটু স্বস্তি পাওয়ার আশায়।

***বিকেল হলেই প্রিয় মানুষটির সাথে কাটানো স্মৃতিগুলো খুব মনে পড়ে বিকেল যত ঘনিয়ে আসে ভালোবাসার মানুষকে তত বেশিআপন মনে কাছে পেতে ইচ্ছে করে।

***বিকেল তুমি হলদে
খামের চিঠি বিকেল তুমি
কোন এক পথিকের
ফিরে আসা গান।

****তোমায় মন খারাপের
বিকেল দিলাম তুমি
যত্ন করে রেখে দিও
আমার মত না হলেও
তোমার মতো গুছিয়ে রেখো।

বিকেল নিয়ে স্ট্যাটাস:

বিকেল সম্পর্কে বিভিন্ন ব্যক্তিগন বিভিন্ন মতামত প্রদান করে গেছেন। বিকেলকে কেন্দ্র করে বিকেলের পরিবেশকে কেন্দ্র করে অনেক শিল্পী  অনেক গান লিখেছেন।এ ছাড়াও কবিরা বিভিন্ন কবিতা লিখে গেছেন। বিকেল মানে  সুন্দর সুন্দর মুহূর্ত বিকেল মানে অতীতের কথা মনে পড়ে। বিকেল হলেই প্রিয় মানুষের কথা মনে পড়ে। বিকেল মানেই মজা বিকেল মানে আনন্দ।বিকেল কে কেন্দ্র করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকে তার প্রিয়জন কে মনে করে।

প্রিয়জনের সাথে কাটানো সময় মুহূর্ত স্মৃতির পাতায় থাকে যা কিনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভালো লাগে প্রিয় বন্ধু-বান্ধবকে জানাতে।সুন্দর মুহূর্তটিকে আরো সুন্দর করে তুলতে যখনই আপনার পাশে থাকবে। আপনার প্রিয় মানুষ মনে হবে যেন আপনার জীবনে অনেক বেশি সুখ আছে। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস এর মাধ্যমে পৌঁছে যাবে ।আপনার প্রিয় মানুষের কাছে আপনার মনের কথা ।বিকেল কে নিয়ে আপনার প্রিয়   মানুষের মনে আপনার জন্য ভালোবাসা সৃষ্টি হবে।

পরিশেষে তে চাচ্ছি যে , এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা তখন চেষ্টা করেছি আপনাদের সামনে তুলে ধরার জন্য বিকেলে নিয়ে উক্তি, ছন্দ এবং স্ট্যাটাস। আশা করছি আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং আপনাদের প্রিয় মানুষের মনে আপনাদের জন্য ভালোবাসা সৃষ্টি করবে আরও বেশি।ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। তবে আজ আর নয় আবার অন্য কোন দিন অন্য কোন পোস্টে আপনাদের সঙ্গে দেখা হবে। সে পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনাদের দীর্ঘ আয়ু কামনা করছি আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.