খেলয়ার

বিশ্বের সেরা গোলকিপার

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আজ আমরা আপনাদের মাঝে আলোচনা করতে এসেছি বিশ্বের সেরা গোলকিপার এই মানুষটিকে সেই সম্পর্কে। আপনারা যারা ফুটবল খেলার ফ্যান তারা অনেকেই খুজতেছে বিশ্বের সেরা গোলকিপারকে এই মানুষটির নাম। অনেকেই বিভিন্ন ওয়েবসাইটে সার্চ করছেন বিশেষ সেরা গোলকিপার কে এর বিস্তারিত অর্থাৎ বর্ণনা জানতে খুজতেছেন। তাই আজ আমরা আপনাদের মাঝে বলতে এসেছি বিশ্বের সেরা গোলকিপার বলে আখ্যায়িত পেয়েছেন ব্রাজিলিয়ান গোলকিপার আ্যলিসন বেকার।

এই ব্যক্তিটির নামে যদি বলি তিনি ভালো গোলকিপার তাহলে কম বলা হবে। এই ব্যক্তিটি এতটাই দুর্দান্ত যখন যে খেলায় নামছেন তখন সেই খেলাতেই গোল্ডেন গ্লাভস জয়ী হয়ে ফিরে আসছেন । অ্যালিসন বেকার এর যেন তার রুটিন হয়ে পড়ছে জয়ী হওয়াটাই। বিশ্বের ইতিহাসে সেরা এবং একমাত্র গোলকিপার হিসেবে তিনি নাম জয়ী হয়েছেন। ইংলিশ প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন লিগ এবং কোপা আমেরিকা এই সাফল্য অর্জন করেছেন আ্যলিসন বেকার। আমাদের এই পোস্টটি থেকে আপনি জেনে নিতে পারবেন নিশ্চয়ই সেরা গোলকিপার আ্যলিসন বেকারে সম্পর্কে। তবে চলুন আর দেরি না করে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

বিশ্বের সেরা গোলকিপার আ্যলিসন বেকার সম্পর্কে বিস্তারিত নিম্নে দেয়া হলো:

আ্যলিসন বেকার লিভারপুলের চ্যাম্পিয়ন লিগ জয়ের ক্ষেত্রে সবচেয়ে বড় অবদান রেখেছিল। তার কিছু কিছু অতি মানবীয় সেভ বাচিয়ে দিয়েছিলে লিভারপুলকে। আর একই কাজে সে করছিল কোপা আমেরিকায় ব্রাজিলের জার্সিতে। বিশ্বে অনেক গোলকিপার রয়েছে।তবে বর্তমানে বিশ্বের সেরা গোলকিপার বলে আ্যলিসন বেকার কে বলা হয়েছে। আ্যলিসনের প্রতিদ্বন্দ্বী হওয়ার মত আছে একজন গোলকিপার তার নাম হচ্ছে বার্সাল টার স্টগান। কিন্তু সেও কি আ্যলিশানকে টপকে যাওয়ার মত। কিন্তু না আ্যলিসনকে টপকাতে পারবেনা।

ফুটবল বিষয়ক ওয়েবসাইডে একটি প্রশ্ন রাখা হয়েছিল। বিশ্বের সেরা গোলকিপার কে? প্রশ্নে ভোট পরছে বেকারের জন্য ৮৫ হাজার।আর অপর পক্ষে বার্সার টার স্টগান এর পক্ষে ভোট পরছে ৭২ হাজার। তবে বুঝতেই পারছেন আ্যলিসন বেকার কেমন গোলকিপার।আ্যলিসন বেকার জন্ম গ্রহন করে ২ অক্টোবর ১৯৯২ সালে। এই গোলকিপার  আ্যলিসন বেকার নামেই পরিচিত। একজন ব্রাজিলের পেশাদার ফুটবল খেলোয়াড় তিনি। তিনি বর্তমানে ইংরেজ ক্লাব লিভারপুল এবং ব্রাজিলের জাতীয় দলের হয়ে গোল রক্ষক হিসেবে কাজ করছে।
নির্বাচিত হয়েছে ব্রাজিলের জাতীয় দলের গোল রক্ষক আ্যলিসন বেকার।

পরিশেষে বলতে চাচ্ছি যে ,এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা চেষ্টা করছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য বিশ্বের সেরা গোলকিপার কে।তবে আশা রাখছি আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং কাজে লাগবে।আজ আর নয় আবার অন্য কোনদিন অন্য কোন পোস্টে আপনাদের সঙ্গে দেখা হবে। সে পর্যন্ত ভালো থাকবেন ,সুস্থ থাকবেন, আপনাদের দীর্ঘায়ু, কামনা করছি ,আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.