টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২

টেলিটক নাম্বার দেখার উপায়

টেলিটক নাম্বার দেখার উপায় 2022 ও নাম্বার দেখার কোড নিয়ে আমাদের এই পোস্টটি। আপনার কাছে যদি টেলিটক সিম থাকে তাহলে আপনি খুব সহজেই একটি কোড ডায়াল করে আপনার নিজের টেলিটক নাম্বার জানতে পারবেন। তবে আপনার সিমটি ফোনে ইনসার্ট করার পর যদি এমার্জেন্সি লেখা আসে কিংবা ইনসার্ট সিম আসে তাহলে বুঝতে হবে সিমটি নষ্ট হয়ে গেছে। এ অবস্থায় আপনার প্রশ্ন হতে পারে কিভাবে টেলিটক নষ্ট হয়ে যাওয়া সিমের নাম্বার বের করব। এছাড়াও আপনার টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার জানার আগ্রহ থাকতে পারে। এ সমস্ত প্রশ্নের উত্তর পাবেন আপনি এই পোষ্টের মাধ্যমে। তাহলে চলুন শুরু করা যাক।

টেলিটক নাম্বার দেখার উপায়

টেলিটক নাম্বার দেখার বেশ কয়েকটি উপায় রয়েছে যেগুলোর থেকে আপনি আপনার নিজের টেলিটক নাম্বার টি জানতে পারবেন। রিচার্জের মাধ্যমে কোড ডায়াল করার মাধ্যমে এবং কাস্টমার কেয়ারে কল করার মাধ্যমে আপনি টেলিটক নাম্বার জেনে নিতে পারবেন। আপনার কাছে যদি টেলিটক সিম থাকে এবং সিম টি সচল হয় তাহলে আপনি খুব সহজে কোড ডায়াল করার মাধ্যমে আপনার নিজের টেলিটক নাম্বার জানতে পারবেন।

টেলিটক সিমের নাম্বার দেখার কোড ২০২২

টেলিটক নাম্বার দেখতে আপনার টেলিটক মোবাইল থেকে ডায়াল করুন *511#। এই কোডটি ডায়াল করলেই আপনার নিজের টেলিটক মোবাইল নাম্বারটি স্ক্রিনে প্রদর্শিত হবে। এটি শুধুমাত্র সচল টেলিটক সিমের ক্ষেত্রে নিজের নাম্বার জানার উপায়। এমন অনেকেই আছেন যারা নিজের নাম্বার ভুলে গেছেন এবং সেটি নষ্ট হয়ে গেছে। সে ক্ষেত্রে নষ্ট হয়ে যাওয়া অথবা ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার জানার উপায় কি? একটি পদ্ধতি অনুসরণ করে জেনে নিতে পারবেন সহজেই।

টেলিটক ভুলে যাওয়া সিমের নাম্বার জানার উপায়

এ পর্যায়ে আপনার কাছে আপনার টেলিটক ফিজিক্যাল সিমটি থাকতে হবে যেটির নাম্বার আপনি ভুলে গেছেন। এইচএমটি ফোনে প্রবেশ করানোর পর যদি টেলিটক লেখা আসে তাহলে উপরোক্ত পদ্ধতি অনুসরণ করে কোড ডায়াল এর মাধ্যমে আপনার নিজের নাম্বার জানতে পারবেন। আর যদি সিমটি নষ্ট হয়ে থাকে তাহলে সিম এর সিরিয়াল নাম্বার থেকে আপনার নিজের নাম্বার বের করতে হবে। এজন্য প্রথমেই আপনার টেলিটক সিম কার্ডটি হাতে নিন এবং এর মধ্যে 8988 দিয়ে শুরু একটি নাম্বার দেখতে পাবেন সিম এর সিরিয়াল নাম্বার হিসেবে পরিচিত।

অন্য যেকোনো টেলিটক নাম্বার থেকে টেলিটক কাস্টমার কেয়ার 121 অথবা আপনার অন্য অপারেটরের নাম্বার অর্থাৎ গ্রামীণফোন রবি এয়ারটেল কিংবা বাংলালিংক নাম্বার থেকে কল করুন ০১৫৫০১৫৬৫০-৬০ নাম্বারে। টেলিটকের একজন কাস্টোমার কেয়ার প্রতিনিধি আপনাকে সাহায্য করতে চাইবে এবং উনাকে সিমের সিরিয়াল নাম্বার বলে দিলে উনি আপনার টেলিটক মোবাইল নাম্বারটি বলে দিবেন।

এ ব্যাপারে আরো কোনো প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আমাদের কমেন্টস করে জানান। আমরা খুব দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

Next articleটেলিটক এমবি দেখার উপায় ও কোড ২০২২
আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here