সিমের অফার

এয়ারটেল বন্ধ সিমের অফার

এয়ারটেল বন্ধ সিমের অফার
প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম।
আপনারা কি এয়ারটেল বন্ধ সিমের অফার  খুজতেছেন? তাহলে বলবো আপনারা একদম সঠিক জায়গায় এসেছেন।আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এয়ারটেল বন্ধ সিমের অফার এসব সম্পর্কে কিছু তথ্য। আর আমাদের দেওয়া তথ্যগুলো আপনাদের প্রয়োজন পড়বে গ্রাহকের জন্য।

আমাদের অনেকেরই হয়তোবা এয়ারটেলের বন্ধ সিম আছে।আর আমরা সেই সিম গুলো এখন চালু করতে চাই এজন্য কি কি অফার আছে এটা জানা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। এয়ারটেল নেটওয়ার্ক সার্ভিস খুব ভালো প্রদান করে থাকে।চাইলে এয়ারটেল নেটওয়ার্কের সেবা আপনি যেখানে বসেই পেতে পারেন। নেটওয়ার্কের স্পিড খুবই ভালো। বাংলাদেশের অনেক লোক এয়ারটেল সিমটি ব্যবহার করছে তাদের দৈনন্দিন জীবনের প্রয়োজন এর ক্ষেত্রে। আর এই ব্যবহারের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কারন এয়ারটেল দিয়ে যাচ্ছে খুব ভালো নেটওয়ার্ক সার্ভিস।

বাংলাদেশের এক নম্বর নেটওয়ার্ক সার্ভিসের লিস্টে আছে এয়ারটেল।আর সুবিধার কথা চিন্তা করে গ্রাহকদের পাশে থাকার জন্য গ্রাহকে যাবতীয় সুযোগ-সুবিধা প্রদান করে আসছে।এয়ারটেল বন্ধ সিমের অফার নিয়ে আমরা যে পোস্টটি সাজিয়েছি এটা জানার জন্য আমাদের পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত আমাদের সঙ্গেই থাকুন ।আর দেখতে থাকুন আশা করব, আমাদের সঙ্গে থাকলে আপনারা বুঝতেই পারবেন আমরা আপনাদের জন্য এয়ারটেলে বন্ধ সিমের অফার এর তথ্যগুলো প্রদান করব।

এয়ারটেল বন্ধ সিমের অফার

দীর্ঘদিন ধরে যখন একটি সিম বন্ধ থাকে আবার যখন সেই সিমটি ওপেন করতে চাই তখন তো জানতে ইচ্ছে হয় বন্ধ থাকা সিমের ভিতরে কি কি অফার আছে। আর সেই জানার জন্য এয়ারটেলের বন্ধ সিমের অফার গুলো আমাদের জন্য জানা প্রয়োজনীয়। বন্ধ এয়ারটেল সিম অ্যাক্টিভেট করে উপভোগ করতে পারবেন এক্সাইটিং রিচার্জ অফার।

তবে আর দেরি নয় এখনি চলে আসুন এক নাম্বার নেটওয়ার্ক এয়ারটেলে। এয়ারটেল এর পুরনো বন্ধ সিম ওপেন করলে আপনারা যে অফার গুলো পাবেন। নিম্নে তা দেওয়া হল।

১৮ টাকা রিচার্জ করলে ৩০ মিনিট এবং ৩০ টা এসএমএস পাবেন। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত। ৩৪ টাকা রিচার্জ করলে ৫৫ মিনিট পাবেন এবং সাথে থাকবে ৩০ এসএমএস। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

৪৬ টাকা রিচার্জ করলে পাবেন ৭৫ মিনিট এবং ৭৫ টা এসএমএস। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত। ৩০ টাকা রিচার্জ করলে পাবেন ১ জিবি এবং ৫০ টা এসএমএস আর কোড ডায়াল করতে হবে*২১২*৮০৩#। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

৪০ টাকা রিচার্জ করল ৪ জিবি এবং সাথে থাকবে ৫০ মিনিট। ডায়াল করতে হবে*২১২*৮৪০। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত। ৭৭ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ৮ জিবি। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

১০০ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ৬ জিবি এবং তার সাথে ৫০ মিনিট। ডায়াল করতে হবে  *২১২*৮১০#। মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

ইন্টারনেটের ব্যালেন্স চেক করতে আপনি ডায়াল
করবেন *৩# ।

মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করবেন*৭৭৮*০#।

আমাকে জানানোর জন্য এসএমএস এর মাধ্যমে গ্রাহককে জানিয়ে দেওয়া হবে অথবা *৮৮৮# ডায়াল করি গ্রাহক জেনে নিতে পারবেন।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা এতক্ষন চেষ্টা করছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য এয়ারটেলের  বন্ধ সিমের অফার। এয়ারটেল গ্রাহকদের জন্য এটা একটা সুখবর।জানিনা আমরা আপনাদের সামনে পোষ্টের মাধ্যমে কতটুকু দিতে পারছি।

তবে আশা রাখছি ,আমাদের পোস্টের সকল তথ্য আপনার জন্য কাজে লাগবে বন্ধ সিম স্টার্ট করার
জন্য আজ এ পর্যন্তই। অন্য কোনদিন অন্য কোন
পোস্টে দেখ হবে। সেই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনাদের দীর্ঘ আয়ু কামনা করছি আল্লাহ হাফেজ

Leave a Reply

Your email address will not be published.