সিমের অফার

গ্রামীন সিমের এমবি অফার দেখার কোড

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম।
গ্রামীন সিমে এমবি অফার দেখার কোড এই তথ্যটি নিয়ে আজ আমরা আপনাদের মাঝে হাজির হয়েছি।
আশা রাখছি, আমাদের এই তথ্যটি আপনাদের কাজে লাগবে এবং বিশেষ করে গ্রামীন সিমের গ্রাহকদের জন্য খুবই প্রয়োজনীয়। বাংলাদেশের শীর্ষ স্থান দখল করে আছে গ্রামীন সিম।

বাংলাদেশে যদি গ্রামীণ গ্রাহক গণনা করা হয় তবে দেখা যাবে অধিকাংশ গ্রাহক গ্রামীন সিম ব্যবহার করছে তার দৈনন্দিন জীবনে কাজের প্রয়োজনে। প্রতিদিন হাজার হাজার গ্রামীণ গ্রাহক সংযুক্ত হচ্ছে গ্রামীন সিমের সঙ্গে। এতে করে পুরাতন গ্রামীণ গ্রাহককে ধরে রাখা এবং নতুন গ্রামীণ গ্রাহককে আমন্ত্রণ জানিয়ে গ্রহণ করার জন্য গ্রামীন সিম প্রতিনিয়ত নতুন নতুন অফার প্রদান করছে গ্রাহকের উদ্দেশ্যে।

গ্রামীন সিম বিভিন্নভাবে তার গ্রাহককে ইন্টারনেট বা এমবি অফার সম্পর্কে জানানোর জন্য।রেডিও টেলিভিশনে বিভিন্ন বিজ্ঞাপন প্রচার করার মাধ্যমে গ্রাহককে জানিয়ে দিচ্ছে, গ্রামীণ সিমের সেবা সম্পর্কে অর্থাৎ গ্রামীন সিমের মিনিট অফার ,টকটাইম অফার ,ইন্টারনেট অফার  ও এমবি অফার এগুলো জানানোর জন্য বিজ্ঞাপন ব্যবহার করে থাকে।

এছাড়াও গ্রামীণফোন এসএমএস এর মাধ্যমে ও গ্রাহককে জানিয়ে থাকে কি কি অফার আছে তার গ্রামীন সিমে।গ্রামীণফোনের এমবি অফারের কোড দেখার জন্য আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

গ্রামীন সিমের এমবি অফার দেখার কোড

গ্রামীন সিমে কি কি অফার রয়েছে দেখার জন্য আপনাকে ডায়াল করতে হবে প্রথমেই*১২১#। এরপর আপনার সামনে চলে আসবে ১ থেকে ৬ পর্যন্ত বিভিন্ন ধরনের অপশন। আর সেখান থেকে আপনি চলে যাবেন ৫ নাম্বার অপশনে। আর পাঁচ নাম্বারে অপশনে আছে মাই অফার দেখার জন্য আপনি ৫ লিখে রিপ্লে দিবেন।তবে আপনার সামনে বেশ কিছু অফার প্রদর্শিত হবে।

যেমন ১ জিবি ইন্টারনেট ৩০ টাকা ৭২ ঘন্টা পর্যন্ত মেয়াদ থাকবে। এই প্যাকেজটি কেনার জন্য আপনাকে ১ লিখে  রিপ্লে দিতে হবে। ৫ জিবি ইন্টারনেট ৬৫ টাকা মেয়াদ থাকবে সাত দিন। এই প্যাকেজটি একটিভ করতে হলে আপনাকে ২ ডায়াল করতে হবে। এমন সব অফার পাবেন উক্ত মেনু থেকে।

আর আপনি যদি মাই জিপিতে এমবি অফার দেখতে চান তখন আপনাকে যে উপায় ব্যবহার করতে হবে। নিম্নে তা দেওয়া হল:

প্রথমে আপনার মোবাইলে মাই জিপি অ্যাপ ইন্সটল করতে হবে। এরপর আপনার মোবাইল নাম্বার দিয়ে একটিভ করতে হবে।তবে আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স একই পরিমাণ টাকা ইন্টারনেট মিনিট আছে তা দেখতে পারবেন। মাই জিপি অ্যাপের নিচের দিকে অফার বলে একটি অপশন আসবে। সেখানে ক্লিক করলে সিমে কি কি অফার আছে দেখতে পারবেন।এখান থেকে ইন্টারনেট বাটনে ক্লিক করলে জানতে পারবেন কি কি ইন্টারনেট সুবিধা আছে আপনার জন্য।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা চেষ্টা করছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য গ্রামীণ সিমের এমবি অফার কোড দেখার নিয়ম ‌। জানিনা কতটুকু দিতে পারছি।

তবে আশা রাখছি, আমাদের দেওয়া তথ্যটি আপনাদের প্রয়োজনীয় আপনারা নিজেরা জানবেন এবং বন্ধুদেরকে শেয়ার করবেন জানার জন্য। আজ এ পর্যন্তই আবার অন্য কোনদিন অন্য কোন পোস্টে দেখা হবে ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.