টেলিটক এমবি দেখার উপায় ও কোড ২০২২

টেলিটক এমবি দেখার উপায় 2022 এবং এমবি দেখার কোড নিয়ে আমাদের আজকের এই পোস্ট। টেলিটক বাংলাদেশের একমাত্র রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর যা দেশব্যাপী সেবা প্রদান করে আসছে। টেলিটকের মাধ্যমে অনেক কাজ করা যায় বিধায় অনেক ব্যবহারকারী নিয়মিত টেলিটক ব্যবহার করে আসছে। প্রতিনিয়ত নতুন নতুন অনেক কাস্টমার আছে যারা টেলিটক নেটওয়ার্কে যুক্ত হচ্ছে। এদের মধ্যে অনেকেই জানেননা টেলিটকে কিভাবে এমবি চেক করা যাবে। তাই তারা সার্চ করতেছে টেলিটক এমবি চেক করার কোড নাম্বার লিখে। আমাদের এই পোস্টটিতে তারা টেলিটক ইন্টারনেট ব্যালেন্স ডাটা ব্যালেন্স চেক করার কোড টি সম্পর্কে জানতে পারবে। এছাড়াও ইন্টারনেট ব্যালেন্স চেক করার আরও বেশ কয়েকটি উপায় আছে যেগুলো নিয়ে আমরা এই পোস্টে বিস্তারিত আলোচনা করব।

টেলিটক এমবি দেখার উপায় 2022

প্রথমেই আমরা জেনে নেই কতগুলো উপায় বা কি কি উপায়ে টেলিটক এমবি চেক করা যাবে। মাই টেলিটক মোবাইল অ্যাপের মাধ্যমে খুব সহজেই টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখা যায়। এছাড়াও ইউএসএসডি কোড ডায়াল করে আপনি খুব সহজেই টেলিটক সিমের এমবি দেখতে পারবেন।

টেলিটক এমবি চেক করার কোড

আপনি খুব সহজেই 152# কোডটি ডায়াল করে টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স অর্থাৎ টেলিটক এমবি চেক করতে পারবেন। এই কোডটি ডায়াল করা মাত্রই আপনার ফোনে একটি এসএমএস আসবে যেখানে আপনার ইন্টারনেট ব্যালেন্স টকটাইম মিনিট ব্যালেন্স এসএমএস ব্যালেন্স এবং এগুলোর মেয়াদ উল্লেখ করা থাকবে। মূলত ১৫২# করতে হচ্ছে টেলিটক ব্যালেন্স চেক করার কোড।

তবে এই কোডটি ডায়াল করা মাত্রই একটি এসএমএস এর মাধ্যমে টেলিটক গ্রাহকের অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স ব্যালেন্স এবং এসএমএস ব্যালান্স সম্পর্কে অবগত করেন। আমরা আগেই উল্লেখ করেছি যে মাই টেলিটক অ্যাপস ইউজার অ্যাপের মাধ্যমে তাদের অবশিষ্ট ব্যালেন্স সমূহ এবং এর মেয়াদ জানতে পারে খুব সহজেই। এছাড়াও টেলিটকের হট লাইন নাম্বার বা আইভিআর নাম্বারে কল করেও ইন্টারনেট ব্যালেন্স জানা যায় নিমিষেই।

টেলিটকের অন্যান্য কোড জানতে আমাদের অন্যান্য পোস্টগুলো পড়ার আমন্ত্রণ রইল। একই সাথে টেলিটক সংক্রান্ত সকল তথ্যের জন্য আপনি টেলিটক হেল্পলাইন নাম্বার ওয়ান টু ওয়ানে কল করে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.