টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম ২০২২

টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম

টেলিটক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের একমাত্র রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর। বাংলাদেশের মানুষের কাছে টেলিটক একটি জনপ্রিয় নাম। টেলিটকের বেশকিছু প্রিপেইড এবং পোস্টপেইড প্যাকেজ রয়েছে। অন্যান্য মোবাইল অপারেটররা প্যাকেজের প্রতি যতোটা অবগত টেলিটক গ্রাহকরা ততটাই উদাসীন। বেশিরভাগ টেলিটক গ্রাহকরা তাদের প্যাকেজ সম্পর্কে জানেনা। এজন্য তাদের বর্তমান প্যাকেজ অনুযায়ী কল রেট অফার এবং অন্যান্য সুযোগ-সুবিধা সম্পর্কে তারা অবগত নয়।

কিন্তু আপনি যদি আপনার বর্তমান প্যাকেজ সম্পর্কে জানতে চান এবং আপনার বর্তমান প্যাকেজ এর সুবিধাগুলো জানার পাশাপাশি অন্যান্য প্যাকেজ সম্পর্কে জানতে আগ্রহী হন তবে এই পোস্ট থেকে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। এই পোস্টটিতে আমরা টেলিটকের প্যাকেজ পরিবর্তন নিয়ে আলোচনা করেছি এবং এর সাথে সম্পৃক্ত বিষয়গুলো যেমন এক প্যাকেজ থেকে অন্য প্যাকেজে কিভাবে যাবেন অর্থাৎ এক প্যাকেজ থেকে অন্য প্যাকেজে মাইগ্রেশন করার পদ্ধতি সম্পর্কে আলোকপাত করা হয়েছে।

টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম 2022

একজন টেলিটক প্রিপেইড কাস্টমার খুব সহজেই এক প্যাকেজ থেকে অন্য প্যাকেজে মাইগ্রেশন করতে পারেন। মাইগ্রেশন কথাটি আপনার কাছে নতুন মনে হলে জেনে নিন এর অর্থ হচ্ছে প্যাকেজ পরিবর্তন করা। অর্থাৎ আপনার বর্তমান টেলিটক প্যাকেজ থেকে আপনি খুব সহজে টেলিটকের অন্য একটি প্যাকেজে স্থানান্তর হতে পারবেন। আপনার বর্তমান প্যাকেজ এর কল রেট এবং ফিচার থেকে আলাদা হতে পারে আপনার মাইগ্রেশনের ইচ্ছুক প্যাকেজটি।

টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম

যদিও আমরা এখানে মাইগ্রেশন করার পদ্ধতি এবং বিস্তারিত তথ্য উল্লেখ করছি তবুও আপনাকে অনুরোধ করছি মাইগ্রেশন করার পূর্বে সে প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করুন। আপনাকে টেলিটকের সকল প্রি-পেইড প্যাকেজ এবং পোস্টপেইড প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আমরা প্রতিটি প্যাকেজ নিয়ে বিস্তারিত আলোচনা করছি। তাই একবার হলেও সেই প্যাকেজে মাইগ্রেট করার পূর্বে প্যাকেজটির কলরেট রিচার্জ অফার ইন্টারনেট অফার এবং অন্যান্য সুবিধা সম্পর্কে জেনে আসুন।

টেলিটক সিমের প্যাকেজ পরিবর্তন করার কোড

একটি এসএমএস এর মাধ্যমে একজন টেলিটক গ্রাহক সহজেই তার বর্তমান প্যাকেজ থেকে অন্য একটি প্যাকেজে মাইগ্রেশন করতে পারেন। টেলিটকের প্যাকেজ পরিবর্তন করতে হলে আপনাকে প্যাকেজের শর্টকোড জানতে হবে এবং একটি এসএমএস এর মাধ্যমে প্যাকেজ পরিবর্তনের অনুরোধ রাখতে হবে। অনুরোধ রাখার সাথে সাথেই আপনার বর্তমান প্যাকেজটির থেকে আপনার সিমটি কাঙ্খিত প্যাকেজে স্থানান্তর করা হবে। এবং আপনি উপভোগ করতে পারবেন আপনার কাঙ্খিত প্যাকেজ এর সকল ফিচার। আপনি উল্লেখিত প্যাকেজ গুলো দেখে নিন এবং জেটিতে মাইগ্রেট করতে চান যে প্যাকেজে পরিবর্তিত হতে চান সেই প্যাকেজের কোড নাম্বারটি লিখে এসএমএস টি পাঠিয়ে দিন।

প্যাকেজের নাম এসএমএস কোড পাঠাতে হবে
শতবর্ষ প্যাকেজ (প্রিপেইড) S100 888
স্বাগতম প্যাকেজ (প্রিপেইড) SAG 112
ইয়ুথ প্যাকেজ (প্রিপেইড) Y3G 555
স্বাধীন প্যাকেজ (প্রিপেইড) SAD 555
প্রজন্ম প্যাকেজ (প্রিপেইড)
অপরাজিতা প্যাকেজ (প্রিপেইড)
মায়ের হাসি প্যাকেজ (প্রিপেইড)
বর্ণমালা প্যাকেজ (প্রিপেইড)
আগামী প্যাকেজ (প্রিপেইড) 
গ্র্যাভিটি প্যাকেজ (পোস্টপেইড)

 

প্যাকেজ পরিবর্তন কিংবা টেলিটকের অন্যান্য বিষয়ে কোন প্রশ্ন থাকলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন। আমাদের একজন প্রতিনিধি আপনার বিষয়টা নিয়ে কাজ করবে এবং আপনাকে খুব দ্রুত সমাধান দেওয়ার চেষ্টা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here